সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
কালিহাতীতে ট্রাক চাপায় প্রাণ হারালো স্কুল ছাত্রী

কালিহাতীতে ট্রাক চাপায় প্রাণ হারালো স্কুল ছাত্রী

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক টাপায় স্কুল ছাত্রী নিহত হয়েছে।

শুক্রবার দুপুরে এলেঙ্গা-বল্লা আঞ্চলিক সড়কে উপজেলার গোপালদিঘী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রী মোছা. হাফিজা উপজেলার পাইকড়া ইউনিয়নের কালোহা গ্রামের হাবুলের মেয়ে ও গোপালদিঘী কেপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বল্লা থেকে এলেঙ্গামুখী ইট বোঝাই একটি ট্রাক গোপালদিঘী স্কুলের সামনে আসলে বিপরীত দিক থেকে একটি ব্যাটারি চালিত ইজিবাইককে ধাক্কা মারে। এসময় ইজিবাইকের যাত্রী গোপালদিঘী স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী হাফিজা মাথায় মারাত্মক আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান এবং বাকী যাত্রীরা আহত হোন। এসময় চালক পালিয়ে গেলেও উপস্থিত জনতা ট্রাকটিকে আটকে রাখেন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান এ বিষয়ে বলেন, নিহতের পরিবারের কোনও অভিযোগ না করায় এসকেবি ব্রিকস ও ট্রাক মালিক আবুল হোসেনের জিম্মায় দেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840